lifestyle diseases

লাইফস্টাইল রোগের চিকিৎসা

আমার ছাত্র।
কলেজে একাদশ শ্রেণিতে বিজ্ঞান বিভাগে পড়ে।
এক মাস আগে তার নানারকম সমস্যা নিয়ে আমার কাছে এসেছিল।
আমাশয় ৫-৬ বছর ধরে।
পেটে কামড় দিয়ে পায়খানা হয়, দিনে কয়েকবার।
পায়খানা ক্লিয়ার হয় না।মনে হয়, পায়খানা যদি আরেকটু হইতো, তাহলে ভালো হ‌ইতো
পেটে ব্যথা হয়।
মাথা ঘুরে, বমি হয়
মুখে পিঠে ব্রণ আছে, চুলকায়
হাত পায়ের তালু জ্বলে।
ঘুম ঘুম ভাব। শরীর ফ্রেশ লাগে না।


আমি জিজ্ঞাসা করে জানতে পারলাম-
সে হোটেলের খাবার খেতে খুব পছন্দ করে এবং প্রায়ই হোটেল থেকে এটা-সেটা কিনে খায়।
প্রায় রাতেই সে ঘুম নষ্ট করে। নানা কারণে দেরি করে ঘুমায়।

Best homeopathic medicine for lifestyle diseases

আমি চিন্তা করলাম, তার লাইফ স্টাইল এর সমস্যা।
আমি তাকে Nux vom 1m খেতে দিলাম।

সেই সাথে আমি তাকে হোটেলের খাবার খেতে সম্পূর্ণরূপে নিষেধ করলাম।
নিয়মিত বাসায় খাবার খেতে বললাম এবং বেশি রাত্রি জাগরন না করে, তাড়াতাড়ি ঘুমাতে বললাম।


আজ একটু আগেই সে আবার এসেছিল। আলহামদুলিল্লাহ, আল্লাহর শুকরিয়া।

তার বক্তব্য অনুসারে হোমিওপ্যাথিক ওষুধ ম্যাজিকের মতো কাজ করেছে। তার সার্বিক উপকার হয়েছে।
তার শরীর এখন অনেক ফ্রেশ লাগে। সকালে ঘুম থেকে উঠার পর শরীর অনেক চাঙ্গা মনে হয়, আর ঘুম ঘুম লাগে না। সারাদিন খুব ভালো কাটে।

Lifestyle disorders

আরও জানার জন্য -

YouTube : Classical Homeo Hall
 


ক্লাসিক্যাল হোমিও হল

Dr. Nasir Uddin
01816885341 
 
#classicalhomeohall